শিরক কী ও কেন? পিডিএফ ডাউনলোড । Sirok Ki O Keno? PDF Download

শিরক কী ও কেন? পিডিএফ ডাউনলোড । Sirok Ki O Keno? PDF Download

Sirok Ki O Keno PDF Download - শিরক কী ও কেন? বইটি ইসলামি লেখক ড. মুযযাম্মিল আলী এর লেখা ইসলামী গবেষণামূলক বই। ড. মুযযাম্মিল আলী ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের একজন অধ্যাপক। বইটির ৪র্থ সংস্করণ প্রকাশিত হয় ২০১১ সালে। শিরক কী ও কেন? বইটি প্রকাশ করেছে তাওহীদ পাবলিকেশন্স।


বইয়ের নামঃ শিরক কী ও কেন?

লেখকঃ ড. মুযযাম্মিল আলী

শিরক কী ও কেন? বইটি একটি ইসলামী গবেষণামূলক বই। শিরক একটি ভয়াবহ পাপ। এটি একটি কবিরা গুনাহ। এই গুনাহ আল্লাহ আয়ালা ক্ষমা করবেন না। Sirok Ki O Keno? বইয়ে শিরক সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে।


Sirok Ki O Keno? বইয়ের রিভিউ

শিরক কী? শিরকের সবচেয়ে বড় পরিচয় এই যে, এটাই একমাত্র  পাপ যা দয়াময় আল্লাহ কুরআনে আয়াত নাযিল করে জানিয়ে দিয়েছেন যে তা ক্ষমা করা হবে না। আল্লাহ বলেন,

“নিশ্চয়ই আল্লাহ্ তাঁর সাথে শরীক্ করা ক্ষমা করেন না। এটি ছাড়া অন্যান্য অপরাধ যাকে ইচ্ছা ক্ষমা করেন। এবং কেহ আল্লাহর শরীক্ করলে ভীষণভাবে পথভ্রষ্ট হয়।” (সুরা, নিসা-৪:১১৬) কী এই শিরক যা আল্লাহ কখনোই ক্ষমা করবেন না? কেন এই পাপ এত ভয়াবহ? কোন কাজগুলো করলে আল্লাহর সাথে শরীক করা হয়? শিরক থেকে বেঁচে থাকার উপায়গুলো কি? দ্বীনের এরকম অতি গুরুত্বপূর্ণ বিষয় নিয়েই এই বই  ‘শিরক কী ও কেন?’। লিখেছেন ডক্টর মুহাম্মাদ মুযযাম্মিল আলী।


You can Sirok Ki O Keno? pdf download here.


নোটঃ Sirok Ki O Keno? pdf বইটি ডাউনলোড করতে কোনো সমস্যা হলে কমেন্ট এ আমাদেরকে জানান। অতি দ্রুত আমরা সমস্যাটি সমাধান করার চেষ্টা করবো। alert-info

Post a Comment

নবীনতর পূর্বতন