সীরাতে ইবনে হিশাম পিডিএফ ডাউনলোড । Sherate Ibne Hisham Bangla PDF Download

সীরাতে ইবনে হিশাম পিডিএফ ডাউনলোড । Sherate Ibne Hisham Bangla PDF Download

Sherate Ibne Hisham PDF Download - সীরাতে ইবনে হিশাম বইটি আবূ মুহাম্মদ আবদুল মালিক ইব্‌ন হিশাম মুআফিরী (র) এর লেখা হযরত মুহাম্মদ (সা:) এর জীবনীগ্রন্থ। আবু মুহাম্মাদ 'আবদ আল-মালিক বিন হিশাম বা ইবনে হিশাম একজন বিখ্যাত ও প্রাচীন সীরাত সংকলক। তিনি ইবনে ইসহাকের সংকলিত সীরাত বা মুহাম্মদ এর জীবনীকে পুনর্সম্পাদনা করেন যা সিরাতে ইবনে হিশাম নামে পরিচিত। বইটির ২৮ তম সংস্করণ প্রকাশিত হয়েছে ২০২১ সালে। সীরাতে ইবনে হিশাম বইটি প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামিক সেন্টার।


বইয়ের নামঃ সীরাতে ইবনে হিশাম

লেখকঃ ইবনে হিশাম

সীরাতে ইবনে হিশাম বইটি যরত মুহাম্মদ (সা:) এর জীবনীগ্রন্থ। এটি আস-সিরাতুন নববিয়্যাহ (السیرۃ النبویۃ ) বইটির সম্পাদিত সংষ্করণ (অনুরুপ নয়)। বইটি অষ্টম শতকে (দ্বিতীয় হিজরী শতকে) রচনা করা হয়েছিল।Sherate Ibne Hisham বইয়ে হযরত মুহাম্মদ (সা:) এর জীবনী তুলে ধরা হয়েছে।


Sherate Ibne Hisham বইয়ের রিভিউ

মহানবী(সাঃ) এর অন্যান্য জীবনী গ্রন্থ এটির ভিন্নতা রয়েছে। অন্যান্য জীবনী গ্রন্থে এই মহান ও শ্রেষ্ঠতম কর্মবীরের জীবনী নানা অতীন্দ্রিয়তায় ভরা এবং সেখানে অতীন্দ্রিয়তাকেই প্রাধান্য দেয়া হয়েছে। কিন্তু এই জীবনীগ্রন্থটিতে পাওয়া যায় তিনি কতটা কর্মকুশল দূরদর্শি সংগঠনদক্ষ ও রাজনীতি কুশল এবং  একজন  জাতীয়তাবাদী রাজনৈতিক নেতা ছিলেন।


You can Sherate Ibne Hisham pdf download here.


নোটঃ Sherate Ibne Hisham pdf বইটি ডাউনলোড করতে কোনো সমস্যা হলে কমেন্ট এ আমাদেরকে জানান। অতি দ্রুত আমরা সমস্যাটি সমাধান করার চেষ্টা করবো। alert-info

Post a Comment

নবীনতর পূর্বতন